Monday, April 27, 2020

Revital H Capsule: ব্যবহার, পার্শ্ব প্রতিক্রিয়া, রচনা, মূল্য এবং ডোজ

Revital H Capsule: ব্যবহার, পার্শ্ব প্রতিক্রিয়া, রচনা, মূল্য এবং ডোজ

Revital H Capsule
Revital H Capsule

রিভিটাল এইচ ভারতে একটি অত্যন্ত জনপ্রিয় মাল্টি-ভিটামিন স্বাস্থ্য পরিপূরক। এটি একটি স্বাস্থ্যকর এবং শক্তিশালী শরীর সরবরাহ করার জন্য পুষ্টির প্রতিদিনের প্রয়োজনীয়তা পূরণ করে। এটি বিভিন্ন প্রয়োজনীয় ভিটামিন এবং খনিজগুলির সমৃদ্ধ মিশ্রণ যা আপনাকে সারা দিন ধরে চার্জ রাখে। এটি আপনার হজমে উন্নতি করে, আপনার ক্ষুধা বাড়ায় এবং আপনাকে ফিট রাখতে আপনার শরীরের বিপাক বাড়ায়। আপনার অঙ্গগুলি আরও ভাল কাজ করে এবং সাধারণ অসুস্থতার বিরুদ্ধে উচ্চতর প্রতিরোধ ক্ষমতা অর্জন করে। আপনাকে ফিট এবং সক্রিয় রাখতে সহায়তা করার জন্য রিভিটাল প্রয়োজনীয় ভিটামিন, খনিজ এবং জিনসেং সহ একটি দৈনিক স্বাস্থ্য পরিপূরক ng

রিভিয়েটাল এইচ পূর্বে সান ফার্মাসিউটিক্যালস দ্বারা উত্পাদিত রেভিটাল হিসাবে পরিচিত। কিছুকাল আগে রেভিটালটি র্যানব্যাক্সি দ্বারা নির্মিত হয়েছিল। তবে এখন এটি সান ফার্মাসিউটিক্যালস থেকে এসেছে। পুনরূদ্ধার লক্ষ লক্ষ লোক গ্রাস করে, এটি গত 20 বছর ধরে চিকিত্সক এবং রসায়নবিদদের দ্বারা প্রস্তাবিত যারা এর কার্যকারিতা এবং সুরক্ষার জন্য এটি বিশ্বাস করে। রিভিয়েল এইচ তিন ধরণের প্যাকেজিং থেকে আসে। 10 ক্যাপসুল, 30 ক্যাপসুল এবং 60 ক্যাপসুল প্যাকেজিং।
10 ক্যাপসুলের দাম প্রায়। 100 রুপি, 30 ক্যাপসুল 310 রুপি এবং প্রায় 520 টাকার মতো।
মেয়াদোত্তীর্ণতা বা শেল্ফ লাইফ উত্পাদন উত্পাদন থেকে 24 মাস is আপনি এটি অনলাইন থেকে কিনতে পারেন বা আপনার কাছের ফার্মাসি শপ থেকে রেভিটাল এইচ কিনতে পারেন।


পুনরুদ্ধার দশটি প্রয়োজনীয় ভিটামিনের সমন্বয়ে গঠিত - ভিটামিন এ, ভিটামিন বি 1, ভিটামিন বি 12, ভিটামিন বি 2, ভিটামিন বি 6, ভিটামিন সি, ভিটামিন ডি 3, নিকোটিনামাইড, ফলিক অ্যাসিড এবং ভিটামিন ই, জিনসেং রুট এক্সট্র্যাক্ট এবং নয়টি গুরুত্বপূর্ণ খনিজ যেমন ক্যালসিয়াম ডিবাসিক ফসফেট, ক্যালসিয়াম ডি-প্যান্থোনেট, কোলিন বিটারট্রেট, কপার সালফেট, ফেরাস ফুমারেট, ডি-মেথিনিন, ম্যাগনেসিয়াম সালফেট, ম্যাঙ্গানিজ সালফেট, পটাসিয়াম সালফেট, ফসফরাস, পটাসিয়াম আয়োডাইড, জিংক অক্সাইড। ক্যাপসুলের এই সক্রিয় উপাদানগুলি খাদ্য গ্রহণের দ্বারা সরবরাহ করা যায় না এমন সমস্ত প্রধান পুষ্টির দৈনিক ডোজ পরিপূরণ করে। এটি ব্যক্তিদের স্বাস্থ্যকর এবং ফিট রাখে।


পুনরুদ্ধারের সাধারণ ডোজ:


রিভিটাল নেওয়ার আগে আপনার চিকিত্সক বা ফার্মাসিস্টের সাথে আলোচনা করা গুরুত্বপূর্ণ যে আপনার ডোজগুলি আপনার প্রয়োজনীয়তার জন্য পার্শ্ব প্রতিক্রিয়া এড়াতে সবচেয়ে উপযুক্ত হবে তা নিশ্চিত করে নেওয়া।
আপনার স্বাস্থ্যের অবস্থা অনুযায়ী আপনার কতগুলি ডোজ নিতে হবে তা আপনি আপনার চিকিত্সককে জিজ্ঞাসা করতে পারেন This এই ক্যাপসুলটি জল, দুধ বা রস দিয়ে গ্রাস করা উচিত। এটি চিবিয়ে বা দ্রবীভূত করবেন না।
টানা 3 মাস নিয়মিত ব্যবহারের পরে 15 দিনের ব্যবধান নিন।
ব্যবহারকারী দিনে 1 টি ক্যাপসুল ব্যবহারের অধিকারী। বিরল ক্ষেত্রে, যখন আপনি শারীরিক কাজ সম্পাদন করতে খুব দুর্বল হন বা আপনার কার্যদিবসের পরে সম্পূর্ণ ক্লান্ত বোধ করেন, আপনি দিনে ২ টি ক্যাপসুল গ্রহণের পরিমাণ অতিক্রম করতে পারেন। যে কেউ 12 বছরেরও বেশি বয়সী (পুরুষ এবং মহিলা উভয়ই) পুনরুদ্ধার ক্যাপসুলগুলি ব্যবহারের জন্য যোগ্য।

No comments:

Post a Comment